কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
ডাঃ শাহাদাত হোসেন
মাননীয় মেয়র
চট্টগ্রাম সিটি কর্পোরেশন
শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম
প্রধান নির্বাহী কর্মকর্তা
চট্টগ্রাম সিটি কর্পোরেশন
বিস্তারিত...
[ সরকারি ছুটির দিন ব্যতীত সকাল ০৯ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকার মধ্যে কল করুন]
এলআইইউপিসি প্রকল্পের অগ্রগতি প্রতিবেদন ২০১৮-২০২১